মাদারীপুরে ২য় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী আত্মহত্যা

0
22

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিন খালিয়া গ্রামে আজ বুধবার বিকেলে জুঁই মন্ডল (১০) নামের দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। যদিও পরিবারের দাবী জুঁই গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। জুই একই এলাকার বিন্দু মন্ডলের মেয়ে ও স্থানীয় সেনদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, জুই বেলা ১টার দিকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরে কাঠের দোত’লা ঘরের ওপরে যায়। এ সময় বাড়ির লোকজন পাশের বাড়ির একটি অনুষ্ঠানে যোগ দিয়ে কিছুক্ষন পরে ফিরে আসে। এ সময় জুইঁকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন অনেক খোঁজাঁখুজির পর উক্ত দোতলা ঘরের ওপরে আড়ার সাথে গলায় রশি দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। তাদের চিৎকারের বাড়ির অন্যান্য লোকজন এসে জুঁইকে দ্রুত রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করে।
ওই ছাত্রীর মা স্বপ্না জানান, জুঁই স্কুল থেকে বাড়ি এসে করো সাথে কোন কথা বলেনি। আমরা বাড়িতে ছিলাম না। পরে এসে দেখি আমার মেয়ে ঘরের আড়ার সাথে রশিতে ঝুলতেছে।
স্থানীয়রা জানা, এ ভাবে একটি ৯/১০ বছরের মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেনা। নিশ্চয় অন্যকোন রহস্য আছে। কেন কি কারনে শিশুটি আত্মহত্যা করবে তা স্থানীয়দের বোধ্যগম্য নয়।
রাজৈর থানার ওসি মোঃ শাজাহান মিয়া জানান, আমি ও সার্কেল এসপি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুরো ঘটনা রহস্যজনক মনে হচ্ছে। তবে তদন্তে আসল ঘটনা বড়িয়ে আসবে বলে তিনি দাবী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here