মাদারীপুরে সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে সচেতনতামূলক কার্যক্রম ও লিফলেট বিতরণ

0
140

নিজস্ব প্রতিবেদক:
মাদারীপুর শিবচরে সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে অবহিত করতে পরিবহন চালক, পথচারীকে সচেতনতামূলক কার্যক্রম ও লিফলেট বিতরণ করছে শিবচর থানা পুলিশ। বুধবার সকালে শিবচর উপজেলার বরহামগঞ্জ চত্তরসহ শরের বিভিন্ন এলাকায় পরিবহন মালিক, শ্রমিক, চালক-হেলপার ও পথচারীদের নিয়ে এ সচেতনতা কার্যক্রম অনুষ্ঠিত হয়।
জানা যায়, দেশব্যাপী সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে বুধবার সকালে শিবচর থানা পুলিশের উদ্যোগে এক সচেতনামূলক কার্যক্রম ও লিফলেট বিতরণ করা হয়। এসময় হেলমেট, ড্রাইভিং লাইসেন্সসহ বিভিন্ন কাগজপত্র যাচাই বাছাই পুলিশ। সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে সকলকে অবহিত করেন এবং ভবিষ্যতে সকলকে আইন মেনে চলতে অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন শিবচর প্রেসক্লাবের সভাপতি এ কে এম নাসিরুল হক, শিবচর থানা পরিদর্শক (তদন্ত) আমির হোসেনসহ শিবচর থানা পুলিশ অফিসার।
শিবচর থানা অফিসার ইনচাজ আবুল কালাম আজাদ জানান, আমরা সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে পরিবহন চালক, হেলপার, পথচারীদেরকে সচেতন করছি।
সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: ইব্রাহিম বলেন, আপনারা নিজে সড়ক পরিবহন আইন মেনে চলবেন এবং অন্যকে এই আইন সম্পর্কে অবহিত করবেন। মনে রাখবেন সড়ক পরিবহন আইন সঠিকভাবে মেনে চললে সড়ক দূর্ঘটনা অনেকাংশেই কমে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here