মাদারীপুরে নতুন সড়ক আইন সম্পর্কে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

0
57

নিজস্ব প্রতিবেদক (মাদারীপুর):

নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে মাদারীপুর শিবচরে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে শিবচর কাঁঠালবাড়ি ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাটে সচেতনতামূলক এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে সবাইকে সচেতন করতে মাদারীপুর ট্রাফিক পুলিশ ও শিবচর থানা পুলিশের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। আজ সকালে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন- পরিবহন মালিক, শ্রমিক, ড্রাইভার হেলপার ও পথচারীরা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব, সহকারী পুলিশ সুপার মোঃ ইব্রাহিম মিয়া, শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান, উপজেলা ভাইস-চেয়ারম্যান বিএম আতাউর রহমান, কাঁঠালবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোহসিন উদ্দিন সোহেল বেপারী প্রমুখ।

এছাড়া প্রধান অতিথি জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম বলেন, আইন সবার জন্য সমান। সড়ক পরিবহন আইন সবাইকে মেনে চলতে হবে। আপনাদের কাছে অনুরোধ লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্রবিহীন কোন পরিবহন রাস্তায় চালাবেন না। সেই সঙ্গে সবাইকে সঠিকভাবে আইন মেনে চলতে অনুরোধ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here