মাদারীপুরে ভূয়া র‌্যাব সদস্য আটক

0
53

নিজস্ব প্রতিবেদকঃ
মাদারীপুরে জাহিদ শিকদার (৪০) নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে রাজৈর থানার পুলিশ। প্রথমে স্থানীয়রা জনতা তাকে আটক করে। রবিবার দুপুরে উপজেলার টেকেরহাট বন্দরের ইজিবাইক মালিক সমিতির অফিসের সামনে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানায়, জাহিদ শিকদার র‌্যাব পরিচয়ে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছে। কিছুদিন আগে রাজৈর উপজেলার মজুমদার কান্দি গ্রামের অপু সরদার (২২) নামে এক ইজিবাইক চালকের কাছ থেকে চাকুরী দেওয়ার কথা বলে এবং বিভিন্ন কৌশলে একাধিক ব্যক্তির কাছ থেকে র‌্যাব পরিচয়ে টাকা নিয়ে প্রতারণা করে আসছিল। এরপর থেকে তাকে সচরাচর দেখতে না পাওয়ায় জনগণের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। রবিবার দুপুর ২টার দিকে টেকেরহাট বন্দরে হঠাৎ জাহিদকে দেখতে পেয়ে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এসময় তার কাছ থেকে একটি খেলনা ওয়াকিটকি পাওয়া যায়। জাহিদ শিকদার গোপালগঞ্জ জেলার সোনাকোড় এলাকার মোঃ রিজু শিকদারের ছেলে। সে বরিশাল কাউনিয়া হাউজিং এলাকায় বসবাস করে।
রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজাহান বলেন, “জাহিদ শিকদার নামে ১ জনকে আটক করা হয়েছে। সে বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয়ে মানুষের সাথে প্রতারণা করে টাকা নিয়ে আসছিল। টেকেরহাট বন্দরে তাকে পেয়ে স্থানীয় জনতা আটক করে আমাদের হাতে তুলে দিয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here