মহাখালী ফ্লাইওভারে দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

0
22
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে দুর্ঘটনায় নাসির উদ্দিন (২৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি আজিমপুর নিউ পল্টন এলাকার মোখলেসুর রহমানের ছেলে।

বুধবার দিবাগত রাতে মহাখালী ফ্লাইওভারের ওপরে এক দুর্ঘটনায় আহত হন নাসির। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল আউয়াল আলী। পরে পপুলার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল আউয়াল জানান, মোটরসাইকেল নিয়ে বনানী থেকে মহাখালী ফ্লাইওভারে উঠার সময় দুর্ঘটনার কবলে পড়েন নাসির। তখন কয়েকজন ধরে তাকে সিএনজিতে তোলার সময় তিনি সহযোগিতা করেন। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে ঢামেকে নিয়ে আসা হয়। পরে তার পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন।

নাসিরের বড় ভাই মো. মিরাজ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

মিরাজ হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঢামেকে ছুটে আসি। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে পপুলার হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নিয়ে যায়। এরপরে বিস্তারিত আর কিছুই জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here