বিউটি এক্সপার্ট রিম ভূইয়ার সাথে কথোপকথন

0
1351
নারীরা এমনিতেই সুন্দর। আর এই সৌন্দর্যকে আরো মোহনীয় করে তুলেন একজন মেকআপ আর্টিস্ট। একজন চিত্রশিল্পী যেমন ক্যানভাসে একটু একটু করে রং দিয়ে নারী প্রতিকৃতিকে সাজিয়ে তোলেন, ঠিক ক এই একই কাজটি করেন একজন মেকআপ আর্টিস্টও। তার জন্য ক্যানভাস হলো একজন নারীর চেহারা আর রঙ হলো মেকআপ। আর এই দুটির সমন্বয়ে একজন মেকআপ আর্টিস্ট নারীকে পরিণত করে একটি মোহনীয় শিল্পকর্মে। তেমনই একজন গুনী শিল্পী রিম ভূইয়া । বাংলাদেশে অল্প যে কয়জন মেকআপ আর্টিস্ট আছেন তাদের মধ্যে রিম ভূইয়া অন্যতম।। রিম ভূইয়া মূলত ব্রাইডাল মেকআপ স্পেশালিস্ট। ব্রাইডাল মেকআপ ছাড়াও অন্য সব ধরনের মেকআপেও তিনি এক্সপার্ট। তার কাছ থেকেই জেনে নেয়া যাক তার সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট হওয়ার গল্প ।
বিডি নিউজ 360:মেকআপের পেশায় কিভাবে আসা হলো.. ‘
রিম ভূইয়া: আসলে আমি কখনোই ভাবিনি যে মেকআপ টা কে পেশা হিসেবে নিবো। শুরুটা তো একদমই সাধারন ছিলো।আমি ছোট বেলা থেকেই মেকআপ করতে ভালোবসতাম । নিজের উপর এক্সপেরিমেন্ট করতে করতেই আমার এই পেশায় আসা। গত ৫ বছরের বেশি সময় ধরে আমি প্রফেশনালি মেকআপ করছি’
বিডি নিউজ 360:মেকআপ নিয়ে আপনার চিন্তা ভাবনা কি ?
রিম ভূইয়া: মেকআপ আমার প্যাশন, মেকআপ আমি শিখতে লাইক করি ,নিজে সাজতে লাইক করি ,অন্যকে সাজাতে লাইক করি
বিডি নিউজ 360:ক্লায়েন্টরা কিভাবে আপয়েন্টমেন্ট করেন আপনার সাথে?
রিম ভূইয়া: ‘আমার ক্লায়েন্টরা মূলত ফেসবুকের পেজ থেকে ফোন নম্বর নিয়ে ফোনে যোগাযোগ করে আগে থেকে বুকিং দিয়ে যায়। এছাড়াও আমার পার্লারেও বুকিং নেয়া হয়। বিভিন্ন লাইফস্টাইল ম্যাগাজিন থেকেও আমার নম্বর যোগার করে আমার সাথে তারা যোগাযোগ করেন’।
বিডি নিউজ 360:কর্মজীবী মেয়েদের সৌন্দর্য চর্চা কতটা জরুরি?
রিম ভূইয়া: এখনকার দিনে খুবই গুরুত্বপূর্ণ। এটার মাধ্যমে একজন ব্যক্তি তার ব্যক্তিত্ব উপস্থাপন করে। কর্মস্থলে এখন খুবই গুরুত্ব দেয়। এটার মানে যে অতিরিক্ত কিছু তা নয়, নিজের সাথে যায় এবং পরিবেশের সাথে উপযোগী নিজেকে উপস্থাপন।
বিডি নিউজ 360:একজন পেশাদার বিউটিশিয়ান হিসেবে আপনি কতটা সফল?
রিম ভূইয়া: আমি সফল কিনা এটাতো আপনারা ভালো বলতে পারবেন। আমি সফলতা বলতে যা বুঝি, যখন মানুষ প্রশংসা করে, কাজের প্রশংসা করে, এটাই সফলতা।
বিডি নিউজ 360:অবসরে আপনি কি করেন? রিম ভূইয়া: অবসর তেমন পাই না, যতটুকু পাই পরিবারকে সময় দিতে ভালো লাগে। একটু বেশি সময় পেলে ম্যাকাপ রিলেটেড অনুষ্ঠান দেখি অনলাইনে।
বিডি নিউজ 360:আপনার প্রাপ্তি-অপ্রাপ্তি
রিম ভূইয়া: চাওয়ার চেয়ে অনেক বেশি পেয়েছি আলহামদুল্লিলাহ্

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here