ফের প্রেমে মজেছেন ক্যাটরিনা!

0
21
ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক:

ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। সালমান খান থেকে শুরু করে বলিউডের অনেকের সঙ্গে তার প্রেম করার কথা শোনা গেছে নানা সময়ে। এবার নাকি ‘ভারত’খ্যাত অভিনেত্রী প্রেম করছেন তরুণ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে!

তবে নিজেদের ঘনিষ্ঠ সম্পর্কে কথা স্বীকার করছেন না তাদের কেউই। কিন্তু ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল যে রীতিমতো একসঙ্গে চুটিয়ে প্রেম করছেন, তা বলি ইন্ডাস্ট্রির প্রায় সবারই জানা।

গুঞ্জন রয়েছে এরই মধ্যে ভিকি-ক্যাটরিনা নাকি নতুন বছর উদযাপন নিয়ে বড়সড় পরিকল্পনা নিয়েছেন। তবে দু’জন একসঙ্গে কোথায় যাবেন, তা এখনই জানা যায়নি। সাধারণত ক্রিসমাস বা নিউ ইয়ার পরিবারের সঙ্গে উদযাপন করতে ক্যাটরিনাকে দেখা যায়। প্রেমের খাতিরে এবার হয়তো তা হচ্ছে না।

প্রেম নিয়ে ক্যাটরিনা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, আমার সঙ্গে মাঝেমধ্যেই নতুন নাম জুড়ে যায়। এখন সকলে ভিকির নাম বলছেন। এরপর হয়তো অন্য কারও নাম উঠে আসবে। আমি শুধুই শুনে যাই।

চলতি বছর দীপাবলির রাতে একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে যান ক্যাটরিনা-ভিকি। তখনই তাদের প্রেমের গুঞ্জন আরও জড়ালো হয়। এছাড়া বেশ কয়েকবার ডিনারে গিয়ে ভক্তদের ক্যামেরা বন্দি হয়েছেন তারা।

ক্যারিয়ার শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম ছিল ক্যাটরিনার। এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

এদিকে হরলিন শেঠির সঙ্গে প্রেম করার কথা নিজ মুখেই অনেকবার বলেছেন ভিকি কৌশল। কিন্তু ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের বিষয়ে এখনো চুপ রয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here