ক্যাটরিনার ডেটের ছবি ফাঁস!

0
125

বিনোদন ডেস্ক:

বেশ কয়েকমাস ধরেই বি-টাউনে শোনা যাচ্ছে ভিকি কৌশলের সঙ্গে ক্যটরিনা কাইফের বিয়ের খবর। যদিও এ বিষয়ে এক্কেবারেই মুখে কুলুপ এঁটেছেন ভিকি-ক্যাটরিনা দুজনেই। বিষয়টি নিয়ে সব থেকে বেশি আলোচনা শুরু হয়, ভিকি ও ক্যাটরিনা অনিল কাপুরের দেয়া দিওয়ালি পার্টি ছেড়ে হঠাৎ বেরিয়ে গেলে। পরে তাদেরকে এক বন্ধুর দিওয়ালি পার্টিতে দেখা যায় ভিকি-ক্যাটরিনাকে।

যদিও বেশ কিছুদিন আগে ভিকিকে তার সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে বিষয়টি এক্কেবারেই রটনা বলে উড়িয়ে দেন ভিকি।

তিনি বলেন, কখনও ক্যাটরিনা, কখনও কিয়ারা, তো কখনও অন্যজনের সঙ্গে আমার নাম জুড়ে দেয়া হচ্ছে। এদিকে এ বিষয়ে মুকে কুলুপ এঁটেছেন ক্যাটরিনাও। তবে তারা বিষয়টি যতই এড়িয়ে যান না কেন, সম্প্রতি ফাঁস হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের ডিনার ডেটের একটি ছবি। যেখানে ক্যাটরিনাকে ফ্লোরাল প্রিন্টেড ছোট পোশাকে দেখা যাচ্ছে। আর ভিকিকে সাধারণ জিন্স আর টি-শার্টে। আর দুজনের পায়েই ছিল সাদা স্নিকার। হোটেলের রাঁধুনির সঙ্গে হাসি মুখে ছবিতে পোজ দিতে দেখা যায় ক্যাটরিনা ও ভিকিকে।

ভিকির ফ্যান ক্লাবের তরফেই এই ব্যক্তিগত ছবি ফাঁস করা হয়েছে। এদিকে ভিকি-ক্যাটরিনার প্রেমের খবরে কিছুটা ইঙ্গিত দিয়েছেন নেহা ধুপিয়া। র‌্যাপিড-ফায়ার রাউন্ডে নেহাকে বলা হয়, যদি বিষয়টা সত্যি হয় তাহলে চোখের পলক একবার ফেলতে হবে। আর যদি মিথ্যে হয় তাহলে দুবার চোখের পলক ফেলতে হবে। আর এক্ষেত্রে ‘ভিকি ক্যাটরিনার সঙ্গে গোপনে ডেট করছেন’। এ কথার সাপেক্ষে দুবার চোখের পলক ফেলেন নেহা। তাই এক্ষেত্রে ধরা যেতে পারে ভিকি-কৌশলের ডেট করার খবর ভুল।

অন্যদিকে সম্প্রতি ভিকির প্রেমের বিষয়ে ইঙ্গিত দিয়ে রাধিকা আপ্তে সম্প্রতি বলেন, ‘ভিকি ভীষণই সুন্দর একটি মহিলার সঙ্গে প্রেম করছেন। তার অবশ্যই সামনে আসা উচিত।’ খুব সম্ভবত রাধিকার এই ইঙ্গিত ছিল দক্ষিণী অভিনেত্রী মালবিকা মোহনের দিকে। এছাড়া মালবিকার সঙ্গেও ভিকির সম্পর্কের একটা গুঞ্জন শোনা যাচ্ছে বি-টাউনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here