ইন্দোর ছেড়ে কলকাতার পথে টাইগাররা

0
34
ইন্দোর ছেড়ে কলকাতার পথে বাংলাদেশ দল।

খেলা প্রতিবেদক:

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হেরে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। গত বৃহস্পতিবার শুরু হওয়া সেই ম্যাচের ব্যাপ্তিকাল ছিলো শনিবার পর্যন্ত। অর্থাৎ পাঁচদিনের ম্যাচ শেষ হয়ে গিয়েছে তিনদিনেই।

কিন্তু ইন্দোরে দুই দলের আবাসন এবং কলকাতায় সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে যাওয়ার বিমান ব্যবস্থা করে রাখা হয়েছিল পাঁচদিনের হিসেব করেই। যে কারণে শনিবার ম্যাচ শেষ হলেও বাড়তি দুই দিন ইন্দোরেই কাটাতে হয়েছে বাংলাদেশ ও ভারতকে।

প্রথম ম্যাচ তিন দিনে হেরে যাওয়ায় পাওয়া দুই দিনে ইন্দোর থেকেই গোলাপি বলের অনুশীলন শুরু করে দিয়েছিল বাংলাদেশ দল। তবে দুই দিন অনুশীলন করার পর আজ (মঙ্গলবার) এলো বিরতি।

কেননা এবার যেতে হচ্ছে কলকাতায়, শেষ ম্যাচ খেলার লক্ষ্যে। যেখানে ভারত ও বাংলাদেশের প্রথম দিবারাত্রির ম্যাচ উপলক্ষ্যে নানাবিদ আয়োজনের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)।

গোলাপি বলের টেস্ট খেলতে আজ ভারতীয় সময় ১১টা ৪০ মিনিটের (বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০) ফ্লাইটে ওঠার কথা ছিলো বাংলাদেশ দলের। তবে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন ইন্দোরে বিলম্বিত হয়েছে তাদের ফ্লাইট।

যার ফলে নির্ধারিত সময়ে যাত্রা শুরু করতে পারেননি মুশফিক-মাহমুদউল্লাহরা। আকাশপথে ইন্দোর থেকে কলকাতা পৌঁছতে সময় লাগে ২ ঘণ্টা। যার মানে দাঁড়ায় বাংলাদেশ সময় দুপুর ৩টার মধ্যেই কলকাতায় অবস্থান করবে বাংলাদেশ দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here